Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় বস্তিতে আগুন : ৯টি ঘর ভষ্মিভুত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৭:৪০ পিএম

খুলনার রূপসা উপজেলার মাছ কোম্পানী রোডের বাগমারা-চর রূপসা এলাকায় কবিরের বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে নয়টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও ঘরের কোন মালামাল রক্ষা করতে পারেনি। ফলে ওই বস্তিতে বসবাসকারী নয়টি পরিবার একেবারে নিঃস্ব হয়ে গেছে।

স্থানীয়রা জানান, বাঁশ-গোলপাতা ব্যবসায়ী কবির হোসেনের ১০ কক্ষ বিশিষ্ট কাঁচা ঘরে মাছ কোম্পানীর শ্রমিকসহ নিম্ন আয়ের আটটি পরিবার বসবাস করছিলো। বেলা ১১টার দিকে বাড়ির বসবাসকারীরা যে যার মত কাজে থাকা অবস্থায় অগ্নিকান্ড ঘটে। একটি ঘরের সাথে অপর ঘরগুলি সংযুক্ত থাকায় মুহূর্তে আগুনের লেলিহান শিখায় ঘরগুলো পুড়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বেলা পৌনে ১১টায় অগ্নিকাণ্ড ঘটে। আগুনের লেলিহান শিখায় মুহূর্তের মধ্যে ৮/৯টি গোলপাতার ছাউনির কাঁচাঘর পুড়ে যায়। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। স্থানীয় ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্তিতে আগুন
আরও পড়ুন