Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে স্বাস্থ্যবিধি উপেক্ষা: ২৪ মামলায় সাড়ে ৩৭ হাজার টাকা জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৮:২৬ পিএম

চলমান লকডাউনে নগরজুড়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন। শনিবার দিনব্যাপী ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে ২৪ মামলায় মোট ৩৭ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়। নগরীর কোতোয়ালি, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চার মামলায় এক হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় তিন মামলায় এক হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন। একই সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন খুলশী, বায়েজিদ, সদরঘাট ও কাজির দেউড়ি এলাকায় নয় মামলায় ১০ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস হালিশহর, পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় আট মামলায় ২৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ও সোনিয়া হক নগরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জনসাধারণকে সচেতন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন