Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাহিরপুরে যুবকের লাশ উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গলা কাটা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন শান্তিপুর গ্রামের উত্তর প্রচাশন বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম জাহাঙ্গীর আলম (২৮) তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মাহারাম গ্রামের মোহাম্মদ আলী ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন শান্তিপুর গ্রামের উত্তর প্রচাশন বিলে সকালে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে তাহিরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। লাশ শনাক্ত করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাহিরপুর থানার ওসি আবদুল লতিফ তরফদার মজানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। প্রাথমিকভাবে এটি পরিকল্পিত হত্যাকান্ড মনে হচ্ছে।এ বিষয়ে গুরুত্ব সহকারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ