Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসুস্থ রিজভীর বাসায় মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর করোনা পরবর্তী জটিলতায় অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় বিএনপি মহাসচিব শ্যামলীর আদাবরে রিজভীর বাসায় যান বলে জানিয়েছেন দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। তিনি বলেন, মহাসচিব গিয়েছিলেন রিজভী ভাইকে দেখতে। তিনি তার স্বাস্থ্যের খোঁজ-খবর নিয়েছেন এবং চিকিৎসা কীভাবে চলছে, তা বিস্তারিত জেনেছেন। রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরলেও এখনও তার অসুস্থতা কাটেনি।

গত ১৬ মার্চ করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়লে পরদিন ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন রিজভী। ১ এপ্রিল শ্বাসকষ্ট অনুভব করলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। গত ১৭ এপ্রিল রিজভীর করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসে। এরপরও কিছু দিন হাসপাতালে কাটিয়ে গত ৯ মে বাসায় ফেরেন তিনি। তবে বাসায়ও ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসায় মির্জা ফখরুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ