Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানবপাচার চক্রের ৪ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে থেকে মানবপাচারকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার র‌্যাব। এসময় ছয় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো- মিশু, মোহন মিয়া, সুজন মিয়া ও রিয়াজ। তাদের কাছ থেকে ২২টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৩৬০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরুল হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার নারী ও শিশু পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরেই সংঘবদ্ধভাবে ও প্রতারণা করে বিভিন্ন বয়সের নারী ও শিশুদের প্রলোভন দেখিয়ে বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে পাচার করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মানবপাচার আইনে মামলা করা হয়েছে। এছাড়াও অপর এক অভিযানে রাজধানীর মোহাম্মদপুরের টাউন হলে সোহেল রানা নামে ভুয়া এসআই পরিচয়দানকারী এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গত শুক্রবার রাতে মোটরসাইকেল ছাড়াতে এসে ভুয়া পরিচয় দিয়ে আটক হন তিনি। এ ঘটনায় পুলিশ সার্জেন্ট মো. সোহরাব হুসাইন বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবপাচার চক্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ