Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০২৩ বিশ্বকাপ পর্যন্ত আলেশা মার্টের সঙ্গে বিসিবি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০২ এএম

আইসিসির বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল। এই সিরিজসহ ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত ঘরের মাঠে বাংলাদেশ দলের যে কয়টি সিরিজের সূচি আছে তার জন্য টাইটেল স্পন্সর হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট।

গতকাল মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি ভবনের সামনে এক সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বিষয়টি নিশ্চিত করেন। বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ২০২১ ওয়ানডে সিরিজসহ ২৮ মাস টাইটেল স্পন্সর থাকবে আলেশা। পাশাপাশি সহযোগীতায় বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন।
এই সময়ে বাংলাদশের ৯টি হোম সিরিজের সূচি রয়েছে। যেখানে ৭টি টেস্ট, ১৮টি ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা আছে টাইগারদের। টাইটেল স্পন্সরের নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, আলেশা মার্টের কর্মকর্তা নাহিদ জাহান ও ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ