Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রৌমারীতে ট্রাক্টরের চাপায় যুবক নিহত, আহত ৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০৯ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে ট্যাফে ট্রাক্টরের চাপায় ১জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। রোববার (২৩ মে)সকাল ৬টার দিকে উপজেলার মির্জাপাড়া নামক স্থানে রৌমারী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রৌমারী থেকে ছেড়ে আসা দুটি বালুবোঝাই ট্রাক্টর পাল্লা দিয়ে বেপরোয়া ভাবে আসছিল। একই সময়ে বিপরীত দিক থেকে দু’জন যাত্রী নিয়ে রৌমারীর দিকে যাচ্ছি একটি অটোভ্যান। এসময় অটোভ্যানকে চাপা দিয়ে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে যায় । ভ্যান চালকসহ ৩ জন ও ট্রাকটরের হেলপার গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। রৌমারী হাসপাতালে ভর্তির পর এক যুবক মারা যায়। ঐ যুবক টাঙ্গাইলের মিজার্পুর উপজেলার হাটুভাঙা এলাকার নূর হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (২৩)। আহতরা হলেন, উপজেলার যাদুরচর ইউনিয়নের নতুন যাদুরচর গ্রামের সৈয়দ আলীর ছেলে লাল মিয়া (৪০), বন্দবেড় ইউনিয়নের ফলুয়ারচর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সবুজ মিয়া (১৩) ও রাজিবপুর উপজেলার বালিয়ামারি গ্রামের মৃত ওসমান গনীর ছেলে লালচাঁন (৫০)।
রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাক বলেন, নিহত সাদেকুলের মাথা থেথলে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে ফলে হাসপালে ভর্তির পরই তিনি মারা যান। আহতদের অবস্থা অবনতি ঘটায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এব্যপারে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, এঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে খোঁজ নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ