Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিগড়ে গেছে সিলেটের তাপমাত্রা !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ৪:১৮ পিএম

সিলেটের আকাশে নেই মেঘের ঘনঘটা। সূর্যের তাপে অস্থির জনজীবন। যেন আগুন জ¦লছে সূর্য রশ্মিতে। মানুষের চামড়া দেহ থেকে খসে পড়ার উপক্রম। অসহ্যকর পরিবেশ-প্রতিবেশ। গা-লাগছে না বিছানায়। মানুষ ও প্রাণীকূলের হাঁসফাঁস অবস্থা সিলেটে। এহেন পরিস্থিতিতে কোন সুখবর নেই সিলেটের আবহাওয়ায়। আবহাওয়াবিদদের অভিমত, গরমের এমন দাপট থাকবে অন্তত: আর ৩দিন। গত দুদিন থেকে পূর্ব আকাশে সূর্য ওঠার সাথে সাথেই সিলেটের তাপমাত্রা আগ্রাসীরূপ ছড়াচ্ছে। দুপুর থেকে গরমের তীব্রতা হয়ে উঠে অসহ্যকর। এই তীব্র গরমে সিলেটে প্রাণীকূলের প্রাণও ওষ্ঠাগত।
আবহাওয়া অধিদপ্তর সিলেট কার্যালয়ের সিনিয়র আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী রোববার (২৩ মে) বলেন, বৃষ্টির সম্ভাবনা নাই আগামী তিনদিন। আজকে ৩৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা সিলেটে, তাপমাত্রা আরও বাড়বে আগামী ৩/৪ দিন। ২৬ মে পওে হতে পারে হালকা বৃষ্টি এবং ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে ৩০ মে নাগাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ