Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০১ এএম

নগরীতে ইয়াবা ও মোবাইলসহ দিদার হোসেন (২৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে আগ্রাবাদ বেপারিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দিদার ক্রেতাদের কাছ থেকে মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করত। তার কাছ থেকে এমন ১৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেপারিপাড়া সুমন টাওয়ারের সামনে থেকে দিদারকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বাসা থেকে আরও ৩৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে সে জানায়, মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করে। প্রতিটি মোবাইলের বিনিময়ে দুইটি থেকে চারটি পর্যন্ত ইয়াবা দেয়। কম দামি মোবাইল হলে একটি মোবাইলের বিনিময়ে দুইটি এবং একটু বেশি দামি হলে একটি মোবাইলের বিনিময়ে চারটি ইয়াবা দেয়া হয়। যাদের টাকা থাকে না তারা এই পদ্ধতিতে ইয়াবা কেনে। তিন থেকে পাঁচদিনের মধ্যে টাকা দিতে না পারলে সেই মোবাইল বিক্রি করে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ