Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

ফিলিস্তিন রাষ্ট্রদূতের সাথে সৈয়্যদ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারীর সাক্ষাত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০১ এএম

ঢাকাস্থ ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট ও শাহসূফী মাওলানা সৈয়্যদ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী। নেতৃত্বে ৪ সদস্যের প্রতিনিধি দল। এসময় রাষ্ট্রদূত ফিলিস্তিনি জনগণের প্রতি সহানুভ‚তি ও সহমর্মিতা প্রকাশ করায় বাংলাদেশের জনগণের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।

সাইফুদ্দীন আহমদ আল-হাসানী ফিলিস্তিনের নিপীড়িত মানুষের পক্ষে সংহতি প্রকাশ করে বলেন, বাংলাদেশের সরকার ও জনগণ সবসময় ফিলিস্তিনি জনগণের সাথে একাত্ম ছিলেন এবং আছেন। ফিলিস্তিনের সাথে বাংলাদেশের সুসম্পর্ক ও বন্ধুত্ব দীর্ঘদিনের।
পরে তিনি সৈয়্যদ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের পক্ষ থেকে ফিলিস্তিনের যুদ্ধাহত দুর্গত মানুষের খাদ্য ও চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় সৈয়্যদ মেহবুব-এ-মইনুদ্দীন, সৈয়্যদ মাশুক-এ-মইনুদ্দীন, সৈয়্যদ হাসনাইন-এ-মইনুদ্দীন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ