Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢামেকে উপপরিচালকের সঙ্গে ঠিকাদারের হাতাহাতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০০ এএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ ও ঠিকাদার মিয়া মো. খালেদ রাজু হাসপাতালের সভাকক্ষে হাতাহাতি করেছেন বলে অভিযোগ উঠেছে। পরে পুলিশ ও হাসপাতালের আনসার সদস্যদের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হয়। গতকাল দুপুরে টেন্ডার নিয়ে সভাকক্ষে প্রথমে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। নাম প্রকাশে অনিচ্ছুক কর্মকর্তারা বলেন, হাসপাতালের উপ-পরিচালক আজাদ স্যার ও ঠিকাদার রাজুর মধ্যে টেন্ডারের কমিশন নিয়ে কথা কাটাকাটি হয়। শুনেছি তাকে এর আগে কাজের জন্য কমিশন দেওয়া হয়েছে। তারা বলেন, আজাদ স্যার আরও টাকা চায়। এ নিয়েই রাজুর সঙ্গে আজাদ স্যারের হাতাহাতি হয়। পরে আমার শুনে সবাই ছুটে আসি।

জানা গেছে, রাজুর কাছে কমিশন চান হাসপাতালের উপ-পরিচালক। রাজু দিতে না চাওয়ায় হাতাহাতি হয়।এছাড়া তার কাছে থাকা অস্ত্রও দেখাতে পারেন বলে জানান তারা। তারা আরও বলেন, এটা হাসপাতালে আভ্যন্তরীণ ব্যাপার। এ জন্য কেউ ওপেনে কোনো কিছু বলছে না। রাজুর জন্য হাসপাতালে কোনো ঠিকাদার কাজ করতে পারে না। সে একাই সব কাজ করে।
হাসপাতালের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না। পরিচালক স্যারের কাছে যান। তিনি সব কিছু বলতে পারবেন। আমি কিছু জানি না। ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো নাজমুল হক বলেন, হাসপাতালের উপ-পরিচালক ও ঠিকাদারের মধ্যে একটি অনাকাক্ষিত ঘটনা ঘটেছে। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে শাহবাগ থানা ও হাসপাতালের আনসার সদস্যদের ডাকি। এমন ঘটনা কারো জন্যই ভাল নয়। ঘটনাটি যাতে বড় আকারের দিতে যেতে না পারে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।
তিনি বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সঠিক কারণ বের করে আপনাদের পরে বিষয়টি জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢামেক

২১ ফেব্রুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ