Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে ইটভাটারা দেয়াল ধসে দুইভাইসহ নিহত-৩,আহত-১০

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৭:১৭ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ইটভাটার দেয়াল ধসে বেলাল হোসেন, ফারুক হোসেন দুইভাই ওবরাকিব হোসেনসহ তিনজন নিহত হয়েছে। তারা সবাই ভোলাকোর্ট এলাকার মদিনা ইটভাটায় শ্রমিকের কাজ করতো। এ ঘটনায় আরো ১০ শ্রমিক আহত হয়।

তাদের উদ্ধার করে সদর হাসপাতাল ও রামগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হেলাল হোসেন ও আরমান হোসেনসহ ৫ জনের অবস্থায় আশংকাজনক। রোববার সন্ধ্যায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনার পর ইটভাটার মালিক আমির হোসেনসহ অন্যরা পালিয়ে যায়।

পুলিশ ও শ্রমিকরা জানায়, রোবার বিকেলে প্রতিদিনের ১৫/২০জন শ্রমিক ইটভাটায় কাজ করছিলো। হঠাৎ ইটভাটার দেয়াল ধসে পড়ে। এতে দেয়াল চাপা পড়ে দুই ভাই বেলাল হোসেন ও ফারুক হোসেন ঘটনাস্থলে মারা যায়। আহত হয় আরো ১১জন শ্রমিক। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায় রাকিব হোসেন নামে আরো এক শ্রমিক। এ পর্যন্ত মারা গেছে তিন শ্রমিক। গুরুতর আহত অবস্থায় অন্য শ্রমিকদের উদ্ধার করে সদর হাসপাতাল ও রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মধ্যে হেলাল হোসেন, আরমান হোসেন, জাবেদ হোসেনসহ ৫জনের অবস্থায় আশংকাজনক।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইটভাটার দেয়াল ধসে তিন শ্রমিক নিহত হয়। আরো কয়েকজন আহত হয়। নিহতের উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ