Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

২৯ মে ফের চালু হচ্ছে বিমানের সউদীগামী ফ্লাইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১০:১৯ এএম

আগামী ২৯ মে থেকে সউদী ফ্লাইট শুরু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিতকরণ সাপেক্ষে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে বিমান। গতকাল রোববার (২৩ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-জনসংযোগ) তাহেরা খন্দকার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সউদী আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। সউদীগামী যাত্রীদের হোটেল বুকিংসহ কোয়ারেন্টিন প্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন্য বিমান সেলস কাউন্টারে যোগাযোগ করতে হবে। ভিসার মেয়াদের ওপরে অগ্রাধিকারভিত্তিতে যাত্রীদের আসন সংরক্ষণ করা হবে। তবে কোয়ারেন্টিন প্যাকেজের খরচ নিয়ে কোনো তথ্য জানায়নি বিমান।
জানা গেছে, গত ২০ মে থেকে সউদী আরব বিভিন্ন শর্তারোপ করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সউদীগামী সব ফ্লাইট পাঁচ দিনের জন্য স্থগিত করা হয়। সউদী কর্তৃপক্ষের হোটেল কোয়ারেন্টাইনসহ বিভিন্ন শর্তারোপের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ সিদ্ধান্ত নেয়।
ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় চরম ভোগান্তিতে পড়েন সউদীগামীরা। হোটেলে বুক করা, ফ্লাইট শিডিউল পাওয়াসহ সামগ্রিক বিষয়ে বিভ্রান্তির মধ্যে পড়েন সউদী থেকে ছুটিতে দেশে আসা প্রবাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ