Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জয়পুরহাটে গুলি, ইয়াবা ও পোশাকসহ সাবেক সেনা সদস্য আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৬:১৮ পিএম

জয়পুরহাট শহরের আরামনগর এলাকা হতে সাবেক সেনাবাহিনীর সদস্য বকুলকে গুলি, ইয়াবা ও সেনাবাহিনীর পোশাকসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ওসি শাহেদ আলম জানান, সোমবার সকালে জেলা ডিবি পুলিশ জয়পুরহাট পৌর এলাকার আরামনগর নিজ বাসা থেকে বাংলাদেশ অর্ডিন্যান্স ফ্যাক্টরি (BOF) হইতে তৈরীকৃত ৪৯ রাউন্ড ব্লাংক গুলি, মিসফায়ার ২টি খালি খোসা,এবং দুই হাজার পিচ ইয়াবাসহ ওই সাবেক সেনাসদস্য (সেনা নং: ৪০১২৮৯০,ল্যান্স কর্পোরাল(অবঃ) মোঃ বকুল (৪৯), কি আটক করে। আটককৃত বকুল সদর থানার পৌর শহরের আরামনগর মহল্লার মৃত অজিমুদ্দিনের পুত্র।

এব্যাপারে জয়পুরহাট জেলার সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ জানায় ইতিপূর্বে মাদক ব্যবসা সহ বিভিন্ন অপকর্মে তাকে আটক করা হয়ে ছিল তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। উল্লেখ্য আটককৃত ব্যক্তি বাংলাদেশ সেনাবাহিনী হইতে ২০১৪ সালে ২১ জুন ৩০ বীর, আলী কদম, বান্দরবান থেকে ল্যান্স কর্পোরাল পদ হতে অবসর গ্রহণ করেন । এলাকাবাসী জানায় অবসরের বেশ কিছু দিন পর থেকে সে মাদক ইয়াবা ব্যবসা সহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ