Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

হাজীগঞ্জে তরুণীকে পালাক্রমে গণধর্ষণ, আটক ২

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৮:১৯ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণী (২০) বাদী হয়ে ২৪ মে (সোমবার) ৪জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। পুলিশ অভিযুক্ত আসামী ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. মহিনউদ্দিন (২৬), একই গ্রামের মাঝি বাড়ীর মো. দুলাল মিয়াজীর ছেলে মো. শাকিল হোসেন (২৪) কে আটক করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকা আরো ২ আসামী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ জানান, উপজেলার জয়শরা গ্রামের ছৈয়াল বাড়ীর মো. ফয়েজ আহমেদের মেয়ে (২০) গত ২৩ মে নদী বাড়ী নামক স্থানে ঘুরতে যায়। সেখানে শাকিল নামে এক যুবকের সাথে তার পরিচয় হয়। তাদের মধ্যে সখ্যতা গড়ে উঠে। সেখানে তাদের মধ্যে কথা বলতে বলতে সন্ধ্যা হয়ে যায়।

পরে রাতে ওই তরুণী বাড়ী যেতে চাইলে শাকিল ও তার সহযোগীরা কৌশলে বাড়ী সংলগ্ন একটি বালুর মাঠে নিয়ে মহিনউদ্দিন ও শাকিল ভয়ভীতি প্রদর্শন করে ওই তরুণীকে কয়েকবার পালাক্রমে ধর্ষণ করে। একই রাতে রান্ধুনীমুড়া বৈষ্ণব বাড়ী সংলগ্ন শাকিলের খালার বাড়ীতে নিয়ে রান্ধুনীমুড়া গ্রামের সাবেক কাউন্সিলর শুকুর আলমের বাড়ীর মো. ইউসুফের ছেলে ইসমাইল (৩২) ও তার ছোট ভাই কালু (২১) এর কাছে রেখে অন্যত্র চলে যায়। তখন ইসমাইল (৩২), ও কালু (২১) কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে জোর করে কয়েকবার কিশোরীকে ধর্ষণ করে।

নির্যাতিত তরুণীকে সোমবার ভোরে অসুস্থ্য অবস্থায় ধর্ষণকারীরা রাস্তা পাশে মাঠে ফেলে চলে যায়। কিশোরীর কান্নাকাটি দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ কিশোরীকে উদ্ধার করে হাজীগঞ্জ থানায় নিয়ে যায়। পরে হাজীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ পরিদর্শক (ওসি) মো. হারুন অর রশিদের নেতৃত্বে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার দু’ আসামীকে আটক করে। অপর দু’আসামী ইসমাইল ও তার ছোট ভাই কালুকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

সোমবার সকালে নির্যাতিত তরুণীকে মেডিকেল টেস্টের জন্য চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, পৌরসভাধীন রান্ধুনীমুড়া গ্রামের সাবেক কাউন্সিলর শুকুর আলমের বাড়ীর মো. ইউসুফের ছেলে ইসমাইল (৩২) ও তার ছোট ভাই কালু (২১), ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. মহিনউদ্দিন (২৬) একই গ্রামের মাঝি বাড়ীর মো. দুলাল মিয়াজীর ছেলে মো. শাকিল হোসেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিচকে চোর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ