Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছেলের চিকিৎসার টাকা জোগাড়ে ব্যর্থ পিতার আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৯:৩৩ পিএম

নগরীতে ছেলের অপারেশনের টাকা জোগাড় করতে না পেরে মো. শাহীন (৪২) নামে এক পিতা আত্মহত্যা করেছেন। নগরীর ইপিজেড থানার মাইলের মাথা এলাকায় সোমবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। মো. শাহীন নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার মহসিন্দা গান্দি পাড়ার মো. বাদশার ছেলে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, ছেলের অপারেশনের টাকা জোগাড় করতে না পারায় নিজ বাসায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মো. শাহীন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ মর্গে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Dadhack ২৪ মে, ২০২১, ১০:০৮ পিএম says : 0
    If our country rule by the Qur'an then this man don't have to commit suicide because it the duty of the government to take care all the citizen. Taghut, Murtard don't care about our people, they only know how to stay in power and loot our hard earned tax payers money sending to foreign countries.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ