Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াস মোকাবিলায় আ.লীগের মনিটরিং সেল গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১২:০২ এএম

ঘুর্নিঝড় ইয়াস মোকাবিলায় সার্বক্ষনিক মনিটরিং সেল গঠন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান উপকমিটি। গতকাল আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়- ঘুর্নিঝড় ইয়াসের গতিবিধি সার্বক্ষনিক মনিটরিং এবং এর ক্ষয়ক্ষতি মোকাবিলায় প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের লক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সার্বিক তত্ত¡াবধানে এই সেল গঠন করা হয়েছে।

১৪ সদস্য বিশিষ্ট মনিটরিং সেলের সদস্যরা হলেন, ডা. হেদায়েতুল ইসলাম বাদল, আখলাকুর রহমান মাইনু, ড. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল, মো. হারুন-অর-রশীদ, মো. মাহবুব রশীদ, মো. মিজানুর রহমান, মো. আব্দুল বারেক, আকাশ জয়ন্ত গোপ, বেলাল মোহাম্মদ নুরী, আমিনুর রশীদ লিটন, অরিন্দম হালদার, গোপাল সরকার, আব্দুল্লাহ আল মাসুম, খালিদ হোসাইন খান বিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের মনিটরিং সেল গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ