Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সুন্দরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৩:১৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জের বিভিন্ন এলাকায় দফায় দফায় তাণ্ডব চালিয়েছে কালবৈশাখী ঝড়। কালবৈশাখীর সঙ্গে হয়েছে ভারিবৃষ্টিপাত।
স্থানীয়দের সূত্রে জানা গেছে, ঝড়ের আঘাতে লণ্ডভণ্ড হয়েছে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা আমির উদ্দিনের বসতঘর, আসবাবপত্র। নষ্ট হয়েছে ঘরের ধান,চাল। খোঁজ নিয়ে জানা গেছে, গত সোমবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় এক ঘন্টার মতো ঝড়োহাওয়াসহ ভারী বৃষ্টিপাত হয়। ঝড়ে বিধ্বস্তের শিকার পরিবারটি আঙ্গিনায় খোলা আকাশের নিচে বসবাস করছে। বাদামের চর গ্রামের ক্ষতিগ্রস্ত কৃষক আমির উদ্দিন বলেন, সোমবার বিকেলে কালবৈশাখীর ঝড়ে বসত বাড়ির সবকটি ঘর ভেঙ্গে চুরমার হলেও এখন পর্যন্ত কোনো জনপ্রতিনিধি খোঁজ-খবর নেয়নি। কাপাসিয়া ইউপি সদস্য মমিনুল ইসলাম জানান, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডেই কিছু-কিছু ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। ইউপি চেয়ারম্যানের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল জানান, কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি বিধ্বস্তের তালিকা এখনো পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালবৈশাখী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ