Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

তারাকান্দায় বিয়ের নাটক সাজিয়ে তিন বন্ধু মিলে গনধর্ষণ, আদালতে মামলা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:৩৩ পিএম

ময়মনসিংহে তারাকান্দা উপজেলায় বিয়ের নাটক সাজিয়ে তিন বন্ধু মিলে এক নারীকে গনধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের হয়েছে। ময়মনসিংহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে ভুক্তভোগী নারী এ মামলাটি দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে মঙ্গলবার (২৫ মে) দুপুরে তারাকান্দা থানা পুলিশকে এফআরআই করার নির্দেশ দিয়েছেন।

খবরের সত‍্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী অ‍্যাড. শাজাহান কবীর সাজু। মামলার আসামিরা হলেন- তারাকান্দা উপজেলা যুবলীগের সদস্য ফরিদ আহমেদ জয়(২৮), যুবলীগ কর্মী আল আমীন(২৫) ও আ: হাই (২৭)।

বাদী জানায়, বিয়ের নাটক করে আসামি ফরিদ আহমেদ জয় গোপনে ঔ নারীর অশ্লীল ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। কিন্তু আসামি টাকা নিয়েও ভিডিও ডিলিট না করে ঔ নারীকে হুমকি দিতে থাকে। এ ঘটনায় বাদী র‍্যাব-১৪ অফিসে লিখিত অভিযোগ করলে চতুর আসামি ভুল স্বীকার করে বাদীকে তারাকান্দা কাশিগজ্ঞ বাজারে নিয়ে তিন বন্ধু মিলে জোরপূর্বক গনধর্ষণ করে।

বাদী আরো জানায়, আসামি ফরিদ আহমেদ জয়ের বিরুদ্ধে অশ্লীল ভিডিও ছড়িয়ে টাকা দাবির অভিযোগে তারাকান্দা থানায় মামলা রয়েছে। কিন্তু আসামি প্রকাশ্যে এলাকায় ঘুরলেও পুলিশ তাকে গ্রেফতার না করে উল্টো মদদ দিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ