Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

উন্নত সেবার জন্য বিকাশ থেকে অ্যাওয়ার্ড পেল হুয়াওয়ে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:৪৪ পিএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের কাছ থেকে ‘পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। স¤প্রতি, বিকাশ লিমিটেড আয়োজিত ভার্চুয়াল ‘পার্টনার রিকগনিশন প্রোগ্রাম’- এ এই পুরস্কারের ঘোষণা করা হয়।

২০১৭ সাল থেকে হুয়াওয়ে বিকাশের কৌশলগত ও কারিগরি অংশীদার হিসেবে বিকাশের এই উন্নয়নে বিভিন্নভাবে সহায়তা করেছে।

হুয়াওয়ে বিকাশকে ফিনটেক মোবাইল মানি কোর ও ই২ই সল্যুশনের পাশাপাশি নির্ভরযোগ্য হার্ডওয়্যার ও বিভিন্ন সফটওয়্যার প্রদান করেছে যা তাদেরকে অন্যান্য ইকোসিস্টেমের সাথে নিজেদের সিস্টেমকে সুসংহত করে উন্নত মানের আর্থিক সেবা নিশ্চিত করতে সাহায্য করেছে। তাই, বিকাশের উন্নয়নে এমন উন্নত মানের প্রযুক্তি সহায়তা এবং সেরা মানের সেবা প্রদানের স্বীকৃতি স্বরূপ হুয়াওয়ে এই পুরস্কার অর্জন করেছে। উন্নত ডিজিটাল লেনদেনের মাধ্যমে মানুষের জীবনকে আরও সমৃদ্ধ করতে বিকাশ এবং হুয়াওয়ের মধ্যকার সফল অংশীদারিত্বেরই প্রতিফলনস্বরূপ এ স্বীকৃতি।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের সিটিও ডংজিয়ান শু বলেন, গ্রাহক কেন্দ্রিকতা আমাদের সকল কার্যক্রম পরিচালনার মূল কেন্দ্রবিন্দুতে রয়েছে।

বিশ্বজুড়ে এমএফএস/ডিএফএস প্রতিষ্ঠানের সেবাদানে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হুয়াওয়ে। হুয়াওয়ে মোবাইল ওয়ালেট কোর সম্পূর্ণভাবে ভার্চুয়ালাইলড ও ক্লাউড-নেটিভ সেবা প্রদান করে। হুয়াওয়ের বিস্তৃত গবেষণা ও উন্নয়ন কার্যক্রম প্রতিষ্ঠানটিকে বিকাশসহ বিশ্বজুড়ে এমএফএস/ডিএফএস অপারেটরদের উন্নত ও আধুনিক সেবাদানে সক্ষম করে তুলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ-হুয়াওয়ে
আরও পড়ুন