Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় সক্রিয় কিশোর গ্যাং, হামলায় আহত-৪

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৭:৪৪ পিএম

ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন এলাকায় সক্রিয় রয়েছে কিশোর গ্যাং। প্রতিনিয়ত হামলার শিকার হচ্ছে সাধারণ মানুষ। ২৫ মে মঙ্গলবার সকাল ১১টায় ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকার চিহ্নিত কিশোর গ্যাং সদস্যদের হামলায় গুরুতর আহত হয়েছেন নাহিদ কোরাশী সিয়াম (১৭) ও জোবায়ের হোসেনসহ (১৮) মোট ৪জন।

এই ঘটনায় নাহিদ কোরাশী সিয়াম এর মাতা ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স ফারজানা বেগম বাদী হয়ে ছাগলনাইয়া থানায় ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫জনসহ মোট ১০জনের নামে মামলা দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানাযায়, কিশোর গ্যাং এর সদস্য নয়ন, শাকিল, রকি, সাহেদ ও আরাফাতসহ মোট ১০/১২জন যুবক ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য লাইনে দাঁড়ানোর সিরিয়ার এর বিষয় নিয়ে অজ্ঞাতনামা এক যুবককে মারধর করে। মারধরের ঘটনাটি মোবাইলে ধারণ করায় ক্ষিপ্ত হয়ে যুবকরা চিকিৎসা নিতে আসা জোবায়ের হোসেন নামের অপর এক যুবককেও মারধর করে। জোবায়েরকে বাঁচাতে তার চাচাত ভাই নাহিদ কোরাশী সিয়াম এগিয়ে আসলে কিশোর গ্যাং সদস্যরা হকিস্টিক, লাঠিসোটা ও লোহার রড নিয়ে হামলা চালিয়ে তাকেও বেদম মারধর করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিয়ামকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ