Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে ফিরলেন রোমান-দিয়া সিদ্দিকীরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৮:৩৮ পিএম

বাংলাদেশ আরচ্যারির ইতিহাসে নতুনমাত্রা যোগ করে সুইজারল্যান্ড থেকে দেশে ফিরে এসেছেন রোমান সানা ও দিয়া সিদ্দিকীসহ জাতীয় আরচ্যারি দলের সব সদস্য। সুইজারল্যান্ডের লুজান থেকে টার্কিশ এয়ারলাইন্স যোগে মঙ্গলবার ভোর ৫ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছায় ১২ সদস্যের বাংলাদেশ দলটি। লুজানে গত রোববার অনুষ্ঠিত আরচ্যারি বিশ্বকাপের রিকার্ভ মিশ্র দলগতে রৌপ্যপদক জিতে দেশের আরচ্যারিতে ইতিহাস সৃষ্টি করেন রোমান সানা ও দিয়া সিদ্দিকী।

বিমান বন্দরে বাংলাদেশ আরচ্যারি দলকে স্বাগত জানান আরচ্যারি ফেডারেশন ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকরা। ঢাকায় ফেরার পর ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার জন্য বাংলাদেশ আরচ্যারী দল বর্তমানে টঙ্গীস্থ শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়াম ট্রেনিং একাডেমীতে অবস্থান করছে।

বাংলাদেশ দলের আরচ্যার হলেন- রিকার্ভে রাম কৃষ্ণ সাহা, রোমান সানা, হাকিম আহমেদ রুবেল, তামিমুল ইসলাম, বিউটি রায়, দিয়া সিদ্দিকী ও মেহেনাজ আক্তার মনিরা এবং কাম্পাউন্ড আরচার অসীম কুমার দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরচ্যারি

৩ ফেব্রুয়ারি, ২০২২
১৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ