Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় এমপিপুত্র গ্রেফতার

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে আবদুল ওয়াজেদ কচি : চাঁদাবাজির মামলায় সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরা শহরের চৌরঙ্গী মোড়ের একটি ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, একটি মাইক্রো যোগে সাতক্ষীরা থেকে যশোরের উদ্দেশে পালিয়ে যাওয়ার সময় শহরের চৌরঙ্গী মোড়ের জনৈক মিজানুর রহমানের ভাড়া বাড়ি থেকে রুমনকে গ্রেফতার করা হয়। সে যুবলীগ নেতা জুলফিকার আলী উজ্জল ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়ের করা দুটি চাঁদাবাজির মামলার আসামি।
প্রসঙ্গত, গত ১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্জলসহ চারজনকে মারপিট করে সংবাদ শিরোনাম হন রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় গাড়ি দুর্ঘটনায় পতিত হয়ে অজ্ঞাত স্থানে চলে যান। ওই রাতেই তিনি এক নারীসহ শহরের মাগুরার বউবাজার এলাকার সোনা চোরাচালানী মিলন পালের বাগান বাড়িতে ফূর্তিতে মেতে ওঠেন। সকালে এ খবর জানাজানি হলে গ্রামবাসী তাদের ধরে গণপিটুনি দেয়। এরপর ১৩ সেপ্টেম্বর ঈদের দিন রুমন ও তার মা রিফাত আমিন মিলন পালের বাড়িতে যান। এ সময় তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙ্গে ভিতরে ঢুকে রুমনের ফেলে রাখা অস্ত্র উদ্ধার করেন এবং সেখান থেকে স্বর্ণালংকারসহ ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেন। পরে সাদা স্ট্যাম্পে মিলন পালের স্বাক্ষর আনতে কারাগারে যান তিনি। যদিও কারারক্ষীরা সচেষ্ট থাকায় তাতে ব্যর্থ হন। এছাড়া আড়াই মাস আগে তার মায়ের ব্যবহৃত জাতীয় সংসদের স্টিকারযুক্ত গাড়িসহ তিন তরুণীকে নিয়ে শ্যামনগরের একটি রিসোর্টে ধরা পড়েন রুমন। এ ঘটনায় জেলও খাটেন তিনি।



 

Show all comments
  • জামশেদ ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ৪:২৩ পিএম says : 0
    সঠিক বিচারের প্রত্যাশা করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায় এমপিপুত্র গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ