Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সোনাইমুড়ীতে হামলা ভাংচুর লুটপাট আহত ১৫

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়নে নজরপুর গ্রামে আব্দুর জব্বার মেম্বারের বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটেছে গতকাল সন্ধ্যায়। এ সময় মহিলাসহ অন্তত ১৫ জন আহত হবার খবর পাওয়া গেছে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
ক্ষতিগ্রস্ত আব্দুর জব্বার মেম্বার ও স্থানীয়রা অভিযোগ করেন, শনিবার সন্ধ্যায় স্থানীয় সন্ত্রাসী রিপনের (৩৬) নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে নজরপুর গ্রামে আব্দুর জব্বার মেম্বারের বসতবাড়ি ও বাড়ির সামনের ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা-ভাংচুর করে। সন্ত্রাসীরা বসতঘর ও দোকান থেকে মালামাল, আসবাবপত্র ও নগদ টাকাসহ প্রায় দুই লাখ টাকার মালামাল লুটপাট করে। এ সময় হামলাকারীদের বাধা দিলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মহিলাসহ অন্তত-১৫ জন আহত করে। আহতরা হলো আলেয়া বেগম (৫৫), ঝর্না বেগম (৩৮), শিউলী বেগম (২৮), নারগিছ আক্তার (২৬) আলাউদ্দিন (৪৫), সাহাব উদ্দিন (৩৮), গিয়াস উদ্দিন (৩০), মমিন উল্যা (৪৮) বাকের উল্যা (৫১), ইয়াছিন (২৫), নাহিদ (১৭) রাহিম (১৫), ও রাকিব (১৭)।
ঘটনায় সোনাইমুড়ি থানার ওসি ইসমাইল মিয়া জানান, আব্দুর জব্বার মেম্বার প্রতিবেশী ফারুকের একটি বৌ থাকার পরেও আরেকটি বিয়ে করানোর চেষ্টাকে কেন্দ্র করে সেখানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুর জব্বার থানায় কোনো অভিযোগ দেয়নি তবে রিপন থানায় একটি অভিযোগ দিয়েছে। উভয় পক্ষকে থানায় আসার জন্য বলছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাইমুড়ীতে হামলা ভাংচুর লুটপাট আহত ১৫
আরও পড়ুন