Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

প্রস্তুতি ম্যাচে ইন্দোনেশিয়াকে হারিয়েছে আফগানিস্তান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৮:৪৯ পিএম

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের বাকি তিন ম্যাচকে সামনে রেখে কাতার যাওয়ার আগে কোনো বিদেশি দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না বাংলাদেশের। ঘরোয়া সর্বোচ্চ লিগের দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে বৃহস্পতিবার প্রস্তুতি ম্যাচ খেলে শুক্রবার সকালে দোহা রওয়ানা দেবে লাল-সবুজরা। সেখানে তারা ৩ জুন প্রথম ম্যাচ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। ৭ জুন ভারতের বিপক্ষে খেলার পর ১৫ জুন ওমানের বিপক্ষে শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। বাছাইয়ের ম্যাচে মাঠে নামার আগে বাংলাদেশ বিদেশি দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ না পেলেও তাদের প্রতিপক্ষরা কাজটি ভালোভাবেই সারছে। মঙ্গলবার রাতে আফগানিস্তান দারুণ এক জয় পেয়েছে ইন্দোনেশিয়ার বিপক্ষে।

কাতার যাওয়ার আগে আফগানরা এই প্রস্তুতি ম্যাচ খেলেছে দুবাইয়ে। ইন্দোনেশিয়াকে তারা ৩-২ গোলে হারিয়েছে । প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধের শুরুতে আরেক গোল পেয়ে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় আফগানিস্তান। অবশ্য পরে তারা দু’টি গোল হজম করে। ম্যাচের ৭, ৪৪ ও ৫২ মিনিটে গোল পায় আফগানরা। ইন্দোনেশিয়া ব্যবধান কমায় ৫৯ ও ৬৪ মিনিটে গোল করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ সেপ্টেম্বর, ২০২১
১৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন