Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজাপুরের বড়ইয়ায় বন্যার পানিতে ডুবে কন্যা শিশুর মৃত্যু

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৯:৪৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে বন্যার পানিতে ডুবে সামিয়া নামে ৪ বছর বয়সী কন্যা শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে। বুধবার আনুমানিক সূর্যাস্ত দিকে উপজেলার বড়ইয়ার (কলাকোপা) নামক বাড়ির সামনে খালে এ ঘটনা ঘটে। নিহত সামিয়া উপজেলার বড়ইয়া (কলাকোপা) গ্রামের মো. সাইলু আকনের কন্যা।

সাইলু আকনের প্রতিবেশী মোঃ ইমাম হোসেন জানায়, সাইলু আকনের কাঠের ঘরের ভিতরে ইয়াস ঘূর্ণিঝড়ের কারণে বন্যার পানি ডুকে যায় এবং সাইলু আকনের ঘর পানিতে ডুবে যায়, সাইলু স্বপরিবারে ইমাম হোসেনের বিল্ডিংয়ে আশ্রয় নেয়। বিকাল থেকে সামিয়াকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির সামনের খাল থেকে ভাসমান অবস্থায় ইমাম হোসেন উদ্ধার করে।

আজ বুধবার সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। সামিয়াকে আগামীকাল সকাল ৯ টায় জানাজা শেষে দাফন করা হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করেন। এ নিয়ে আজকের রাজাপুরে পৃথক ২ জন শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ