Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িয়ে পাওয়া সোয়া লাখ টাকা ফিরিয়ে দিলো পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১২:০১ এএম


রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বাসের ভেতর পরিত্যক্ত অবস্থায় কুড়িয়ে পাওয়া ১ লাখ ২১ হাজার টাকার প্রকৃত মালিককে খুঁজে ফেরত দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানা পুলিশ।

মোহাম্মদপুর থানার এসআই মো. সাজেদুল বলেন, গতকাল সকাল ১০টার দিকে মোহাম্মদপুরের বসিলা চেকপোস্টে গাড়ি তল্লাশির সময় স্বাধীন পরিবহনের একটি বাস থেকে পরিত্যক্ত অবস্থায় এ টাকা উদ্ধার করেন ট্রাফিক তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর ট্রাফিক জোনের সার্জেন্ট মো. তোছাদ্দেক আলী ও আবু জাফর। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদপুর ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) কাজী হানিফুল ইসলাম ও ট্রাফিকের পিআই আব্দুল আলিম চৌধুরী। এরপর এ বিষয়ে ব্যবস্থা নিতে টাকাগুলো মোহাম্মদপুর থানা পুলিশে হস্তান্তর করে ট্রাফিক পুলিশ। এসআই সাজেদুল আরও বলেন, টাকার মালিক আবু রায়হান থানায় এসে যথাযথ প্রমাণ উপস্থাপন করে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফের কাছ থেকে হারানো এক লাখ ২১ হাজার টাকা গ্রহণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ