Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরায় রেল লাইন নির্মাণ প্রকল্পের উদ্বোধন উপলক্ষে রেল মন্ত্রীর সংবাদ সম্মেলন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১১:৫৩ পিএম

দেশের সব অঞ্চলকে সমানভাবে এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী মাগুরায় রেলপথ তৈরির কাজ শুরু হচ্ছে। ইতিমধ্যে ১২শ ২ কোটি টাকা ব্যয়ে ফরিদপুরের মধুখালী থেকে মাগুরা পর্যন্ত রেলপথ স্থাপনের এ প্রকল্পের কার্যক্রম শুরু হয়ে গেছে। ২০২৩ সালের ২৪ মে এর মধ্যে মাগুরার রেলপথ এর কাজ শেষ হয়ে রেলের মাধ্যমে মাগুরা থেকে দেশের সর্বত্র রেল যোগাযোগ সম্ভব হবে। আগামীকাল বৃহস্পতিবার মাননীয় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি উপস্থিত থেকে বাংলাদেশ রেলওয়ের মধুখালী হতে কামারখালী হয়ে মাগুরা শহর পর্যন্ত নতুন রেল লাইন নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং সুলভ মূল্যে আম পরিবহনের নিমিত্তে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন হতে ম্যাংগো স্পেশাল ট্রেনের শুভ উদ্বোধন করবেন।’

আজ বুধবার সন্ধ্যায় মাগুরা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মাগুরা সফররত রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, সংবাদ সম্মেলনে সচিব মোঃ সেলিম রেজা, মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, মাগুরার সাবেক জেলা প্রশাসক ও রেলমন্ত্রীর একান্ত সহকারি আতিকুর রহমান, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি আ. ফ. ম. আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. রাশেদ মাহমুদ শাহীন, উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ