Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পৃথক ঘটনায় ৫ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল পৃথক দুর্ঘটনায় গফরগাঁও, শ্যামনগর, কমলগঞ্জ, ছাগলনাইয়া উপজেলাসহ বিভিন্নস্থানে ৫ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
গফরগাঁওয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু
গফরগাঁও উপজেলা সংবাদদাতা জানান, গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের শিলাসী গ্রামের মোঃ সুজন (২২) নামে একব্যক্তি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে গতকাল রোববার দুপুর ২টার দিকে তার নিজ বাড়িতে। পরে গফরগাঁও হাসপাতালে আনার চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করে। শিলাসী গ্রামে নিজ বাড়ির বৈদ্যুতিক লাইন মেরামত করার সময় পিডিবির একটি তার ছিড়ে ওয়েল্ডিং ব্যবসায়ী সুজন মিয়ার শরীরে পড়লে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাকে বাঁচাতে গিয়ে তার বোন জামাই রমজান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। অবৈধ ভাবে তার জড়িয়ে তার মৃত্যু হয়েছে।


কমলগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের প্রাণহানি
কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা জানান, মৌলভীবাজারের কমলগঞ্জে ভোরবেলা মক্তবে যাওয়ার সময় গ্রামের একটি মুরগির খামারের তারে বিদ্যুতায়িত হয়ে এক স্কুল ছাত্রের প্রাণহানি হয়েছে। শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামে আবুল হাসান চৌধুরীর মুরগির খামারে এ ঘটনাটি ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার ভোর সাড়ে ৬টায় কেছুলোটি গ্রামের তাজুদ আলীর একমাত্র ছেলে কেছুলোটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র শাওন (৮) আরবি পড়তে স্থানীয় মক্তবে যাচ্ছিল। পথিমধ্যে আবুল হাসান চৌধুরীর মুরগির খামারের মুরগির আওয়াজ শুনে কাছে এগিয়ে গেলে আর্থিং করা বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হয়ে স্কুলছাত্র শাওন মারা যায়।
পরশুরামে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার
ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা জানান, ফেনীর পরশুরামে নিখোঁজের দুইদিন পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে পরশুরামের মুহুরী নদীর কাউতলী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, পরশুরাম উপজেলার বাউরখুমা গ্রামের কালা মিয়ার ছেলে মোহাম্মদ শাহাদাত হোসেন (১৩) ঈদের ছুটিতে মুহুরী নদীর ওপরে পার্শ্ববর্তী কাউতলী গ্রামে বোনের বাড়ীতে বেড়াতে যায়। শুক্রবার বিকালে তার এক ভাগিনাসহ নদী সাঁতরিয়ে বাড়ীতে আসার সময় নিখোঁজ হয় শাহাদাত। পরদিন ফায়ার সার্ভিস সদস্যরা অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পাওয়ায় ফিরে যায়। গত রবিবার সকালে নদীতে তার লাশ দেখতে পেলে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে। নিহত শাহাদাত হোসেন পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক ঘটনায় ৫ জনের অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন