Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়া শহরের পিটিআই সড়কে দূর্বৃত্তের ছুরিকাঘাতে পলাশ নামে এক কলেজ ছাত্র খুন হয়েছেন। আহত হয়েছেন রাকিব নামে আরো এক যুবক। রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের পিটিআই সড়কের আইসিটি কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহত পলাশের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে সন্ধ্যায় পিটিআই সড়কের জেলখানা মোড়ে কয়েকজন তরুনের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় একজন ধারালো ছুরি দিয়ে দুজনকে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর পলাশের মৃত্যু হয়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) তাপস কুমার সরকার পলাশের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আহত রাকিবের অবস্থাও আশংকাজনক। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাবুদ্দিন চৌধুরী জানিয়েছেন পুর্ব শত্রæতার জেরে এ ঘটনা ঘটেছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ