Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৫:৪৭ পিএম

ফতুল্লায় নিজ ঘর থেকে গলায় ফাঁস লাগানো রুবেল (৩০) নামক এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্বার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৭ মে) সকাল সাড়ে ১০ টার দিকে ফতুল্লা থানার পূর্ব ধর্মগঞ্জস্থ লিটন মিয়ার ভাড়াটিয়া বাসা থেকে রুবেলের মৃতদেহ উদ্বার করে পুলিশ।নিহত যুবক রুবেল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নিয়াতপুর গ্রামের আবুল হাসেমের পুত্র ও ফতুল্লা থানার পূর্ব ধর্মগঞ্জ ঢালিপাড়া বাজারের লওটন মিয়ার ভাড়াটিয়া।
ফতুল্লা থানার উপ-পরিদর্শক হাসান জানায়, সংবাদ পেয়ে তিনি সকাল সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান ফ্যানের সাথে বাধা গলায় ওড়না পেচানো নিহত যুবক রুবেলের ঝুলন্ত মৃতদেহ।নিহত যুবক রুবেল বালু টানার শ্রমিক হিসেবে কাজ করতো।নিহত রুবেল তার স্ত্রী জোনাকি (২২) ও ছেলে জোনায়েত (৬)সহ পূর্ব ধর্মগঞ্জের লিটনের বাসায় দির্ঘদিন যাবত ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছে। ঈদের পরে স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়া কথার কাটাকাটির হলে স্ত্রী ছেলে সহ রুবেলের শ্বশুরের ভাড়াটিয়া বাসা ঢালীপাড়া শাকিল এর বাড়ীতে চলে যায়। তখন থেকে রুবেল একাই তাহার বর্তমান ঠিকানার ভাড়াটিয়া বাসায় থাকতো।বুধবার সে তার স্ত্রী কে আনতে গেলে স্ত্রী ফিরে না আসায় সে একাই বাসায় চলে আসে।
বৃহস্পতিবার সকালে দরজা বন্ধ দেখে বাড়ীর অন্যান্য ভাড়াটিয়ারা ডাকাডাকি করলে দরজা না খুললে আশপাশের লোকজন সহ ফতুল্লা থানা পুলিশকে সংবাদ দেয়। ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মৃত দেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ