Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেটে ফেঞ্চুগঞ্জে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ : ধর্ষকরা স্থানীয় ইউপি সদস্যের আত্মীয়!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৬:০১ পিএম

সিলেটের ফেঞ্চুগঞ্জে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে গণ ধর্ষণের ঘটনা ঘটেছে। উপজেলা ঘিলাচড়া এলাকায় গত বুধবার (২৭ মে) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা ওই রাতেই গৃহবধূকে উদ্ধার পাঠিয়েছেন সিলেট ওসমানী মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)।
বুধবার রাতে ঘিলাছড়ার ফেঞ্চুগঞ্জের পূর্বেরগাও গ্রামে ভিকটিম গৃহবধূ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে গৃহবধূর শয়নকক্ষের দরজা ভেঙ্গে প্রতিবেশী এক কিশোর ও দুই যুবক প্রবেশ করে। এরমধ্যে দুইজন গৃহবধূর হাত-পা চেপে ধরলে ধর্ষণ করে অন্যজন। এসময় গৃহবধূও সুর-চিৎকারে শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায় ও গৃহবধূর বক্তব্য শুনে অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযানে নামে। স্থানীয় ফেঞ্চুগঞ্জ ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী লেইস চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ঘটনাকারীরা ইউপি সদস্য আবুল মিয়ার আত্মীয়। এ ব্যাপারে ইউপি মেম্বার আবুল মিয়া জানান, ঘটনটি অনাকাঙ্খিত। আইনানুগ ব্যবস্থা নিচ্ছে পুলিশ। ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাফায়াত হোসেন বলেন, ভিকটিমকে উদ্ধার করে করা হয়েছে আল্ট্রাসনোগ্রাম। তিনি চিকিৎসাধীন রয়েছেন সিলেট ওসমানী হাসপাতালে ওসিসিতে। এ ব্যাপারে দায়ের হয়েছে একটি মামলা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ