Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহামেডানের মাঠের প্রস্তুতি শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৮:৫৮ পিএম

ঈদুল ফিতরের ছুটি শেষে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রস্তুতি শুরু হয়েছে। সাদাকালোদের অস্ট্রেলিয়ান কোচ সিন লেন ছুটিয়ে কাটিয়ে গত শুক্রবার ঢাকায় ফিরে এসেছেন। তিনি ঢাকায় ফেরার ছয়দিনের মাথায় আজ বৃহস্পতিবার শিষ্যদের নিয়ে মাঠের অনুশীলনে নেমে পড়েছেন। লকডাউনের কারণে ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্ব শুরুর অনিশ্চয়তায় গত ১৪ এপ্রিল ছুটি নিয়ে নিজ দেশে গিয়েছিলেন সিন লেন। ছুটি কাটিয়ে গত ২১ মে ঢাকায় ফিরে স্বাস্থ্যবিধির ধাপগুলো পার করে মাঠে দলকে প্রস্তুত করতে মাঠে নামলেন তিনি।

এ প্রসঙ্গে মোহামেডানের পরিচালক ও ফুটবল কমিটির সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স বৃহস্পতিবার বলেন,‘২১ মে কোচ ঢাকায় ফেরার পর ২৪ মে বিকালে খেলোয়াড়রা ক্যাম্পে রিপোর্ট করেন। দলের সবার করোনাভাইরাস পরীক্ষা করানোর পর অনুশীলন শুরু হয়েছে আজ সকাল থেকে। দলের সবার করোনা পরীক্ষার ফলই নেগেটিভ এসেছে।’

সকালে ইউনাইটেড ইউনিভার্সিটির মাঠে এবং বিকালে মতিঝিলস্থ ক্লাব প্রাঙ্গণে অনুশীলন করান সিন লেন। প্রিন্স জানান,ঈদের আগে দ্বিতীয় পর্বে টানা তিন ম্যাচ জিতে মোহামেডানের খেলোয়াড়রা বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। লিগের বাকি ম্যাচগুলোতে জয়ের ধারাবাহিকতায় থাকতেই অস্ট্রেলিয়ান কোচ দ্রুত প্রস্তুতি শুরু করলেন। সিন লেনের অনুপস্থিতিতে সহকারী কোচ আলফাজ আহমেদের অধীনে মোহামেডান দ্বিতীয় পর্বে তিন ম্যাচে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ, শেখ রাসেল ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাবকে। ফলে ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে এখন সাদাকালোরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ