Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

মতলবের শিকারীকান্দিতে আগুনে ঘর পুড়ে ভস্মীভূত

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৯:০৩ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শিকারীকান্দি গ্রামে ডা. এসএম আসাদ উল্যার বাংলা ঘর রাতে আগুন লেগে পুড়ে ছাই হয়ে যায়। মঙ্গলবার রাত ১১টায় এ ঘটনা ঘটে। আগুন লাগার খবর মসজিদের মাইকে প্রচার করার পর গ্রামবাসীর সহায়তায় ৩০ মিনিট চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনে। এতে কোনো লোকজনের ক্ষয়ক্ষতি না হলেও পুরো ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে। শিকারীকান্দি গ্রামের মৃত. হাফেজ আলী সরকার বাড়ীর বাংলাঘরটিতে আগুন লাগায় অল্পের মধ্যেই পুড়ে ছাই হয়ে যায়।

ডা. এসএম আসাদ উল্যাহ বলেন, আমরা ঢাকায় স্বপরিবারে বসবাস করি। আমার বাড়ির প্রতিবেশী মনির হোসেন এর সাথে জমি-জমার বিরোধ চলছে। তিনি একটি মিথ্যা মামলা করে আমাদের হয়রানি করছে। তিনি আমার ঘরে আগুণ লাগাতে পারে বলে আমি মনে করি।

মনির হোসেন বলেন, আমার স্ত্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, তাকে মারধর করায় থানায় মামলা করেছি। বাংলাঘরে আগুন দিয়ে আমার লাভ কি। আমাকে ফাঁসাতে তারা নিজেরাই এ কাজ করেছে।

আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মতলব উত্তর থানার ওসি মো. শাহজাহান কামাল বলেন, কি কারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে সঠিকভাবে বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ