Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

আমতলীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১০:৩৭ পিএম

বরগুনার আমতলী উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম আজাদ ও শ্রমিক লীগ সাধারণ সম্পাদক হাসান মৃধাকে সন্ত্রাসীরা কুপিয়ে হাত ও পা কেঁটে দেয়ার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে ছাত্রলীগের পৌর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ব্যাপক পুলিশি পাহারায় উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সবুজের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পৌরশহরের আবদুল্লাহ সুপার মার্কেট থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহবুব ইসলামে সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সোবহান লিটন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন সবুজ, ছাত্রলীগ নেতা মোঃ তৌহিদুল ইসলাম শুভ, সবুজ মালাকার, ইসফাক আহমেদ ত্বোহা, মেহেদি হাসান, মোঃ রকিব প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা পুলিশ প্রশাসনের প্রতি সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান ।

উল্লেখ্য গত ২১মে রাতে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের ভাগ্নে যুবলীগ নেতা আবুল কালাম আজাদ ও শ্রমিকলীগ সাধারণ সম্পাদক হাসান মৃধা দাওয়াত খেতে ধানখালী যাওয়ার পথে সদর ইউনিয়নে মাইঠা গ্রামে রাস্তায় ওৎপেতে থাকা সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ধরে শারিকখালী খালের পাড়ে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আজাদের দুই হাতের বাহু, তালু, কব্জি, দু পায়ের হাঁটু, গোড়ালী এবং হাসানের দু’হাতের বাহু ও কব্জি কেটে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ