Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত পিতার মত জনগণের সেবা করে যেতে চাই--গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১০:৫৫ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, আমার পিতা ভাষা সৈনিক এম শামসুল হক আমৃত্যু ফুলপুর ও তারাকান্দাবাসীর সেবা করে গেছেন। জনগণের প্রতি ছিল তার অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা। আমিও পিতার মত জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের সেবা করে যেতে চাই।

বৃহস্পতিবার ফুলপুর-তারাকান্দার সিংহ পুরুষ পাঁচ বার বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য, একুশে পদক প্রাপ্ত (মরণোত্তর) ভাষা সৈনিক এম শামছুল হক এর ১৬তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে ময়মনসিংহের তারাকান্দায় বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে তার কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মরহুমের পুত্র গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন। এসময় ফুলপুর ও তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ভাষা সৈনিক এম শামছুল হক এর ১৬তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে বিকেল সাড়ে ৫টায় ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা জামে মসজিদে কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, পৌর মেয়র শশধর সেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গ্রামাউসের নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেক, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, আওয়ামী লীগ নেতা শাহ সুলতান চৌধুরী, রামভদ্রপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জয়নুল আবেদীন। ফুলপুর উপজেলার ১০ টি ইউনিয়নেও ভাষা সৈনিক এম শামছুল হক এর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ