Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাংলাবাজার-শিমুলিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১০:২০ এএম

বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) রাত ৯টায় পরিস্থিতি যাচাইয়ের জন্য একটি ফেরি বাংলাবাজার থেকে শিমুলিয়া ঘাটের উদ্দেশ্যে ছাড়া হয়।

এর পর থেকে সবগুলো ফেরি স্বাভাবিকভাবেই চলাচল করছে বলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন সংস্থার (বিআইডব্লিটিসি) বাংলাবাজার ঘাট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে লঞ্চ চলাচল এখনো বন্ধ রয়েছে।

এর আগে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে উত্তাল হয়ে উঠে পদ্মা। ফলে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে মঙ্গলবার (২৫ মে) বিকাল সাড়ে ৫টা থেকে লঞ্চ চলাচল ও বুধবার (২৬ মে) ভোর ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়।

বিআইডব্লিউটিসির বাংলাবাজার লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, লঞ্চ চলাচলের অনুমতি এখনো পাওয়া যায়নি। তবে রাত থেকে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের মেরিন কর্মকর্তা আহমদ আলী বলেন, পদ্মার ঢেউ ও আবহাওয়া যাচাই করে শেষ রাত থেকে ছোট-বড়, মাঝারি সব ফেরিই স্বাভাবিকভাবে চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি চলাচল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ