Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে রেল প্রকল্পে দুই বাংলাদেশীকে কুপিয়ে আহত করেছে চাইনিজ নাগরিক

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৪:৪১ পিএম

কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পের কাজে নিয়োজিত এক চাইনিজ নাগরিক কুপিয়ে আহত করেছে দুই বাংলাদেশীকে। আহতরা হলেন প্রকল্পের শ্রমিক আব্দুল্লাহ (২৬) ও হায়দার (২৭)। বৃহস্পতিবার রাত ৮টার দিকে প্রকল্পের কোন্ডা অফিসের ডরমেটরীতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত চাইনিজ নাগরিকের নাম মিষ্টার ও ওয়াং। তিনি ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পে ফোরম্যান হিসেবে কর্মরত।

আহতদের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, শ্রমিকদের বেতন-ভাতা মিষ্টার ও ওয়াং দিয়ে থাকেন। বৃহস্পতিবার আব্দুল্লাহ ও হায়দার তাদের বেতন আনতে ডরমেটরীতে ওয়াংয়ের কাছে যান। এসময় তিনি মোট বেতনের চেয়ে কম টাকা তাদের দিতে চান। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে মিষ্টার ও ওয়াং চাপাতি দিয়ে আব্দুল্লাহকে কোপ দেয়। আব্দুল্লাহ হাত দিয়ে আটকানোর চেষ্টা করলে তার ডান হাতের ৩টি আঙ্গুল কেটে যায়। এসময় হায়দার বাধাঁ দেয়ার চেষ্টা করলে তাকে চাপাতি দিয়ে কোপ দেয় ওয়াং। তার কাধের নিচে পিঠের অংশে কোপ লাগে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। তবে আহতদের কাছ থেকে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • Dadhack ২৮ মে, ২০২১, ৯:২৭ পিএম says : 0
    If our country rule by Qur'an then we would have build every things by ourselves.. Ruler don't know how to rule a country they only know how to loot our hard earned money and sending to foreign countries and how to stay in power in until Kaymat as if the ruler will not die.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ