Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

আমতলীতে চারটি দোকান ঘর ও অটোগাড়ী অগ্নিকান্ডে পুড়ে গেছে

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৫:৪৫ পিএম

বৃহস্পতিবার গভীর রাতে বরগুনার আমতলী উপজেলার খৈলয়ান বাজারে আগুনে চারটি দোকান ঘর ও একটি অটোগাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী।


ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত আনুমানিক তিনটার দিকে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পরে। খবর পেয়ে দ্রুত আমতলী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে বাজারের জাহিদ হাওলাদারের মুদি মনোহরি, মোতাহার তালুকদারের হোটেল, মোফাজ্জেলের ঘর ও ঘরে থাকা হেলাল মোল্লার অটোগাড়ী এবং মন্নাফ হোসেন, মনু হাওলাদারের হোটেল, মন্নান মোল্লার ডেকোরেটরের দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

আমতলী ফায়াস সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ তামিম হাওলাদার বলেন, দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ