Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

গফরগাঁওয়ে প্রধান শিক্ষিকাকে মারধর করা সেই দপ্তরীর আটক

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৬:৩৪ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে শ্রেণী কক্ষ পরিষ্কার পরিচ্ছন্ন করতে বলায় ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষিকাকে মারধর ও লাঞ্ছিত করা সেই দপ্তরী রাকিব খান(১৮)কে আটক করা হয়েছে। পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামানের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও উপজেলার পাগলা থানার টাংগাব ইউনিয়নের বারইহাটি বটতলা এলাকা থেকে গতকাল শুক্রবার ভোরে আটক করে থানায় নিয়ে আসেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুর আড়াইটায় উপজেলার ১৫৬নং বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর দপ্তরী রাকিব খান পালিয়ে যায়। পরে প্রধান শিক্ষিকা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন।

জানা যায়, বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা খানমের নেতৃত্বে সহকারি শিক্ষকরা বৃহস্পতিবার বিভিন্ন ব্লকে পাঠদান করে দুপুর ২টার দিকে বিদ্যালয়ে আসেন। কিন্তু অফিস ও শ্রেণী কক্ষের আসবাবপত্রে ধুলা-বালি জমে থাকায় প্রধান নিলুফা খানম বিদ্যালয়ের দপ্তরী রাকিব খানকে পরিচ্ছন্ন করার নির্দেশ দেন। এতে দপ্তরী রাকিব খান ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালমন্দ শুরু করে। প্রতিবাদ করায় দপ্তরী রাকিব খান উত্তেজিত হয়ে লোকজনের সামনেই প্রধান শিক্ষিকাকে ঘুষি মারে ও গায়ের ওড়না ধরে টান দেয়। এতে অপমানিত হয়ে প্রধান শিক্ষিকা ঘটনাস্থলে কান্নাকাটি করতে থাকেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বারইহাটি বটতলা এলাকা থেকে শুক্রবার ভোর ৪ টার দিকে রাকিবকে আটক করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় রাকিবকে গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ