Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্থ দেহ ও মন উৎফুল্ল রাখতে খেলাধুলার বিকল্প নেই- গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৭:৪৬ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, সুস্থ দেহ ও মন উৎফুল্ল রাখতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা নিয়মিত চর্চা করলে, ভবিষ্যতে দেশে খেলাধুলার মান অনেক উন্নত হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার খেলাধুলার মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৮ মে) বিকালে ফুলপুর সরকারী ডিগ্রি কলেজ খেলার মাঠে ফুলপুর উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, পৌর মেয়র শশধর সেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গ্রামাউসের নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, ফুলপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জসিম উদ্দিন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যাপ্তিবর্গ।
উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ফুলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) উদ্বোধনী খেলায় ভাইটকান্দি ইউনিয়ন ও রুপসী ইউনিয়ন অংশ গ্রহণ করেন। খেলার নির্ধারিত সময়ের পর ট্রাইবেকারে ৬-৫ গোলে ভাইটকান্দি ইউনিয়নকে হারিয়ে রূপসী ইউনিয়ন বিজয়ী হয়। খেলা পরিচালনায় রেফারির দায়িত্বে ছিলেন মোঃ নজরুল ইসলাম, রহমত আলী সিকদার, সিব্বির আহমেদ। ৪র্থ রেফারির দায়িত্বে ছিলেন সালেহ আহমেদ।



 

Show all comments
  • Dadhack ২৮ মে, ২০২১, ৯:৪২ পিএম says : 0
    In Islam learning fighting is obligatory, in war fare so many physical activities involves not only that muslim young people learned discipline and become honest not only that it developed intellectual faculties. In the past few muslim conquered half of the world and become super power. We are not most cowards and most hated nations on Earth.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ