Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে শিক্ষিত তরুণরা নিজের উপর নিরর্ভশীল হতে পারবে: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৩:২৬ পিএম

কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে দেশের শিক্ষিত তরুণরা নিজের উপর নিরর্ভশীল হতে পারবে। এতে করে বেকার সমস্যা অনেকটাই দূরীভূত হবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

তিনি আজ শনিবার সকালে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দির রেজিয়া কলেজের কম্পিউটার ল্যাবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে বাংলাদেশ কে উন্নয়নশীলদেশে রূপান্তরিত করতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এতে করে দেশ ক্রমেই এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে মুশুদ্দি রেজিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেশব চন্দ্র দাসের সভপতিত্বে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরেফীন, সহকারী পুলিশ সুপার শাহীনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদসহ আরো অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ