Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

গোসলের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে ‘ধর্ষণ’ মামলায় যুবক গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৬:২৬ পিএম

এক স্কুলছাত্রীর গোসলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে রংপুর নগরীতে ধর্ষণের ঘটনায় সীমান্ত ইসলাম সোহেল (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী ছাত্রীর বাবা মামলা করলে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

মেট্রোপলিটন তাজহাট থানা সূত্রে জানা গেছে, দুই বছর আগে নগরীর চক আশরতপুর এলাকার সফিকুল ইসলামের ছেলে সোহেল গোপনে মুঠোফোনে ছাত্রীটির (১৪) গোসলের ভিডিও ধারণ করেন। পরে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১৯ মে এলাকার একটি মেসে নিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করে সোহেল।

এর পরেরদিন বাড়িতে কাউকে না জানিয়ে ঢাকা চলে যায় স্কুলছাত্রী। পরে গত ২৭ মে ওই ছাত্রী বাড়িতে ফিরে আসে। এ নিয়ে জিজ্ঞেস করলে সে ধর্ষণের বিষয়টি পরিবারকে জানায়। এরপর শুক্রবার তার বাবা তাজহাট থানায় ধর্ষণের অভিযোগ মামলা করেন।

তাজহাট থানার ওসি আক্তারুজ্জামান জানান, গ্রেফতারকৃত সোহেল একজন বখাটে ছেলে। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ