Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘাতক যখন সাংবাদিক!

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৮:১২ পিএম

বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া মাদ্রাসার নিহত নৈশ প্রহরী জয়নাল আবেদীন (৭০) এর ঘাতক একজন সাংবাদিক এবং পুলিশ তাকে গ্রেফতারও করেছে। পুলিশ জানিয়েছে জয়নাল আবেদীন গত বৃহস্পতিবার উল্লেখিত মাদ্রাসার একটি কক্ষে নিহত হন। শুক্রবার পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

জয়নাল আবেদীন হত্যাকান্ড সম্পর্কে তদন্ত চলাকালে পুলিশের নজরে তানভিরুল ইসলাম (২২) নামে একজন সাংবাদিকের অতি উৎসাহী তৎপরতা ধরা পড়লে শুক্রবার তাকে ওসির কক্ষে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করা মাদ্রাসা কক্ষে গাঁজা সেবনে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ছুরিকাঘাতে হত্যা করে জয়নালকে।

ওই সাংবাদিক উপজেলার উত্তর সাজাপুর গ্রামের মিঠু মিয়া নামের এক ব্যাক্তির পুত্র। তানভির ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিকের জেলা প্রতিনিধি। শনিবার বিকেলে বগুড়ার এসপি আলী আশরাফ ভূঞা স্থানীয় মিডিয়ার কাছে তানভিরের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ