Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চাঁদপুরে রেলক্রসিংয়ের সময় ছাত্রলীগ নেতা নিহত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০১ এএম

চাঁদপুরে রেলক্রসিংয়ের সময় মেহেদী হাসান রুবেল নামের এক সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তার সহপাঠী মোহাম্মদ রাজন খান। গতকাল শনিবার বেলা সাড়ে ১২টার দিকে চাঁদপুর শহরের মুন্সিবাড়ি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান রুবেল চাঁদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডের শেখেরহাট বাজারস্থ এনায়েত নগর গ্রামের বাচ্চু শেখের পুত্র। সে ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আহত মো. রাজন খান চাঁদপুর শহরতলির ওয়াপদা গেট এলাকার রুস্তম খানের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে নিহত মেহেদী হাসান রুবেল ও তার সহপাঠী রাজন খান মোটরসাইকেল যোগে শেখের হাট বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা মুন্সিবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সামনে পড়েন। কিছু বুঝে উঠার আগেই রেল ক্রসিং পার না হতেই চলন্ত ট্রেনের ধাক্কায় তারা মোটরসাইকেলসহ ছিটকে পড়েন। এতে মেহেদি হাসান রুবেলের মাথায় আঘাত পেয়ে মাথার খুলি আলাদা হয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয়। সাথে থাকা রাজন খানের শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হন।

প্রত্যক্ষদর্শীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান রুবেলকে মৃত ঘোষণা করেন। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মো. ফরহাদুল করিম জানান, দুর্ঘটনায় প্রচন্ড আঘাতে তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ