Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর বেগমগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১১:১৫ এএম

বেগমগঞ্জে ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন সিএনজি যাত্রী।

শনিবার রাত ১০টার উপজেলার জমিদারহাট বাজারের নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক মো.রাসেল (২৪) ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ফজল হকের ছেলে।
তাৎক্ষণিক আহত দুই সিএনজি যাত্রীর পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত সিএনজি-ট্রাক এলাকাবাসী আটক করলে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ দুটি যানবাহন তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এএসআই) মো.রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে একটি যাত্রীবাহী সিএনজি পার্শ্ববর্তী দাগনভূঞা উপজেলার উদ্দেশে রওয়ানা দেয়। সিএনজিটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের জমিদারহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মারা যান। পরে আহতদের উদ্ধার করে ফেনীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি।

এএসআই রবিউল বলেন, ট্রাকের একটি চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের এই ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন