Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে যুবলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:৪১ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকার নিজ বাড়ি থেকে সাবেক যুবলীগ নেতা রতন কবিরাজকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

জয়পুরহাট সদর ডিবি পুলিশের ওসি শাহেদ আলম জানান ডিবির এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স শহরের পূর্ব ধানমন্ডি এলাকায় রতন কবিরাজের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রতন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে পরে তার বাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবাসহ তাঁকে গ্রেপ্তার করে। সে নিজেকে সাবেক যুবলীগ নেতা বলে দাবি করে।


আটককৃত মোঃ শাহআলম ওরফে রতন(৪৯) পূর্ব ধানমন্ডি এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের পুত্র।পুলিশ জানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, সে কবিরাজি চিকিৎসার আড়ালে দীর্ঘদিন যাবৎ তার চেম্বারে ও বাসায় অবৈধ মাদক দ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিল,তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ব্যবসার অভিযোগ রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা বলেন রতন ইতিপূর্বে যুব লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন বিভিন্ন অপকর্মের কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সে এখন দলের কোন পদেই নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ