Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাহাড় চূড়ায় বিবাহবার্ষিকী পালন ট্রুডোর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৪:১০ পিএম

তিনি প্রভাবশালী রাষ্ট্রনেতা। দেশ বিদেশে তিনি বিপুলভাবে জনপ্রিয়। কিন্তু রাষ্ট্রনেতা হিসেবে যেমন নিজের দায়িত্ব ভোলেন না কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো, তেমনি স্ত্রী সোফির প্রতি স্বামীর দায়িত্বেও অবিচল তিনি। শনিবার ছিল তাদের বিবাহবার্ষিকী। বরফে ঢাকা পাহাড়ে স্ত্রীর সাথে দিবসটি পালন করেন তিনি। সঙ্গে দিয়েছেন আবেগঘন বার্তা।

নিজের কাজের পাশাপাশি ‘গুড লুক’ এবং বিনম্র ব্যবহারের জন্য বিপুল জনপ্রিয় জাস্টিন। কিন্তু তিনি ‘ওয়ান ওম্যান ম্যান’ এবং বহুদিন আগে মন দিয়ে বসেছেন স্ত্রী সোফিকে, তা নিজের পোস্টে বুঝিয়ে দিয়েছেন তিনি। শনিবার স্ত্রীকে উদ্দেশ্য করে একটি পোস্ট করেন ট্রুডো। সেখানে লেখেন, ‘শুভ বিবাহবার্ষিকী আমার প্রেম। তুমি পাশে থাকলে আমার প্রত্যেকটা দিন রোমাঞ্চকর কাটে। আই লাভ ইউ সোফি।’ ছবিতে একটি বরফে ঢাকা পাহাড় চূড়ার সামনে স্ত্রীকে চুমু দেন তিনি।

জাস্টিন ট্রুডোর স্ত্রীর জন্য এই বার্তা মন কেড়েছে নেটিজেনদের। অনেক তরুণী আবার ট্রুডোর মতো জীবনসঙ্গী পাওয়ার আশা প্রকাশ করেছেন। প্রসঙ্গত, নিজের ছোটবেলার বান্ধবী সোফি গ্রেগরিকে বিয়ে করেছিলেন জাস্টিন। সোফি পেশায় ছিলেন টেলিভিশনের সঞ্চালিকা। ২০০৪ সালে মে মাসে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিন সন্তান নিয়ে সুখের সংসার জাস্টিন-সোফির। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন