Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আড়াইহাজারে কৃষককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৫:১০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি সংক্রান্ত দ্বন্দ্বে মোন্তাজউদ্দীন (৫৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ বিষয়ে জড়িত থাকার অভিযোগে শফিকুল (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৮টায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার সাবেক মেম্বার আলাউদ্দীনের সঙ্গে নিহত মোন্তাজউদ্দীনের সম্পত্তি সংক্রান্ত দ্বন্দ্ব ছিল। ঘটনার সময় মোন্তাজউদ্দীন ওই সম্পত্তিতে বালু ভরাট করছিল। এ সময় আলাউদ্দীন মেম্বারসহ তার পক্ষের রিমন, কানন, শফিকুল তাতে বাধা দেয়। এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে আলাউদ্দীন মেম্বার গং মোন্তাজউদ্দীন কে পিটিয়ে আহত করে। তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মোন্তাজউদ্দীনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জড়িত থাকার অভিযোগে পুলিশ শফিকুলকে গ্রেফতার করে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়। নিহত মোন্তাজউদ্দীন ওই এলাকার মৃত: ফজর আলীর পুত্র।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম, ঘটনা নিশ্চিত করে বলেন, থানায় মামলা হয়েছে। এক আসামী গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন