Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরিবহনে চাদাঁবাজি, আশুলিয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৬:২৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পরিবহনে চাঁদাবাজি ও মারধরের অভিযোগে দায়েরকৃত মামলায় যুবলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার রাতে ছয় জনের নাম উল্ল্যেখ করে আশুলিয়া থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন ওয়েলকাম পরিবহনের পরিচালক জিএম খসরুজ্জামান মিন্টু। রাতেই পুলিশ আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী পাথালিয়া ইউনিয়ন যুবলীগের দুই নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেনকে (৩৯) গ্রেপ্তার করে পুলিশ।
মামলায় অন্য আসামিরা মো: রানা (৩০), মো: তুহিন (২৫), স্বপন চিশতী (৪৫), তারেক (৪২) ও চান মিয়া (৩০) পলাতক রয়েছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, মামলা হওয়ার পরই উজ্জলকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।
এজাহারের বরাত দিয়ে তিনি বলেন, মিন্টু ওয়েলকাম পরিবহনের ৬টি বাস নবীনগরের সড়কে চলাচল করে। উজ্জল ও রানা তার বাসের দেখা শোনার দায়িত্ব নেওয়ার চেষ্টা করে আসছিল। শনিবার মিন্টু মোটরসাইকেল যোগে নবীনগর আসলে উজ্জলসহ আরও কয়েকজন তার গাড়ি থামিয়ে এই সড়কে পরিবহন চলাতে নিষেধ করে। গাড়ি এই সড়কে চালাতে চাইলে তাদের চাদাঁ দিতে হবে। বিষয়টি নিয়ে মিন্টু প্রতিবাদ করলে তাকে বেধরক মারধর করে চলে যায়।
ওয়েলকাম পরিবহনের পরিচালক জিএম খসরুজ্জামান মিন্টু বলেন, নবীনগর সড়কে গাড়ি চালাতে হলে তাদের চাঁদা দিতে হবে। তা নাহলে আমার গাড়ি চালাতে দিবে না। এছাড়া তারা আমাকে নবীনগরই থাকতে দিবে না। আমি কোনা উপায় না পেয়ে থানার আশ্রয় নিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ